প্রিয় উক্তি......

চলে যাওয়া মানে প্রস্থান নয়..........

Monday, January 26, 2009

এডা পরিশ্রমের কৌতুক: পেলাস ১৮

ইদানিং জলপই লইয়া ব্লগে বহুত কথা হইতেছে। আমার মেমোরী কহিলো সেনা অফিসারগো পরিশ্রমের পরিমান লইয়া একটা কৌতুক স্টকে আছে। উহাই ফরমাইলাম নিচে। কমন পড়িতেও পারে।

তিন আর্মী অফিসার আড্ডা মারছে। তাদের ব্যাটম্যানরা আশেপাশেই দাড়িয়ে আছে(এখন এই প্রথা নাই মনে হয়)। আড্ডার বিষয় সেক্স কতটুকু আনন্দের আর কতটুকু পরিশ্রমের।
১ম অফিসার: আমার মনে হয় সেক্সে ৫০% আনন্দ, ৫০% পরিশ্রম। (বাকী দুইজন সবেগে মাথা নাড়ালো, তারা একমত না)
২য় অফিসার: আমি একমত না। আমার মতে ৪০% আনন্দ, ৬০% পরিশ্রম।
৩য় অফিসার: আমি কারো সাথেই একমত না, আমার কাছে সেক্স হচ্ছে ৬০% আনন্দ, ৪০% পরিশ্রম।
এই সময় একজন ব্যাটম্যান বল্লো: কিছু মনে কইরেন না স্যারেরা। আমার ধারনা সেক্স পুরাটাই আনন্দের। কারন ১% পরিশ্রমের হইলেও আমাগো দিয়া করাইতেন।

(কাউরে আঘাত দিবার লাগিয়া না, শুধু মজা করিবার জন্যই দিলাম।)

No comments:

Post a Comment